নতুন স্মার্টওয়াচ ও ফিটনেস ব্যান্ড নিয়ে এল Fitbit Versa lite: দাম ও ফিচার্স


ভারতে লঞ্চ হল Fitbit Versa lite,Fitbit Inspire এর ফিটনেস ব্যান্ড লঞ্চ হয়েছিল । বুধবার ভারতে এল Fitbit Versa Lite স্মার্টওয়াচ আর Fitbit inspire এবং Inspire HR ফিটনেস ব্যান্ড । এর সাথেই চম্পানি ঘোষনা করেছে ২০১৯ সালের শেষে ভারতে আসছে শিশুদের জন্য Fitbit Ace 2 ফিটনেস ব্যান্ড।

Fitbit Versa Ligt inspire, Inspire HD এর দাম

Fitbit versa lite ভারতে চম্পানির সবথেকে কম দামের স্মার্টওয়াচ । Versa lite এর দাম ১৫,৯৯৯ টাকা । একাধিক রঙে ভারতে বিক্রি শুরু হয়েছে এই স্মার্টওয়াচ।

অন্যদিকে Fitbit inspire ফিটনেস ট্র্যাকারের দাম ৬,৯৯৯ টাকা । Inspire HR ফিটনেস ট্র্যাকারের দাম ৮,৯৯৯ টাকা  Amazon,Filpkart Reliance Digital Croma আর Helios থেকে পাওয়া যাবে এই স্মার্টডিভাইসগুলি।

Fitbit Versa Lite স্মার্টওয়াচে Fitbit Versa এর আধিকাংশ ফিচার রয়েছে । থাকছে অটোমেটিক অ্যাক্টিভিটি হার্ট রেট সেন্সার এর স্লিপ ট্র্যাকার ।থাকছে ১৫ টি আলাদা আক্সসারসাইজ মোড।রক্তে অক্সিজেনের পরিমাণ করে শরীরের খেয়াল রাখবে এই স্মার্টওয়াচ। এক চার্জে চার দিন চলবে Fitbit Versa lite
FitBit Versa Lite এ রেয়েছে একটি ১.৩৪ স্ক্রিন । ওজন মাত্র ৩৮ গ্রাম । থাকছে ৩ অ্যাক্সিস জাইরোস্কোপ

Fitbit inspire আর Inspire HR ফিচার্স

Fitbit inspire ব্যান্ডে কল টেক্সট ও ক্যালেন্ডার ইভেন্টের অ্যালার্ট পাওয়া যাবে । সাথে থাকছে একটি টাচস্ক্রিন ডিসপ্লে । সাঁতার কাটার সময় ব্যাবহার করা যাবে inspire । একবার চার্জ করে ৫ দিন ব্যাবহার করা যাবে এই ফিটনেস ব্যান্ডে।

Fitbit inspire HR ফিটনেস ব্যান্ডে থাকছে হার্টরেট সেনসর । এছাড়া এই ফিটনেস ব্যান্ডে ব্যাবহার করে স্লিপ ট্র্যাক করা যাবে । স্মার্টফোনের জিপিএস ব্যাবহার করে Inspire HR রিয়েল টাইম স্পীড দেখাতে পারবে

এই স্মার্টওয়াচ টি কিনতে এখানে ক্লিক করুন-Amazon.com



নবীনতর পূর্বতন