১.FRP LOCK মডিউল ফোন সাপোর্টেড
FRP মানে হল Factory Reset Protection. এই সিস্টেম গুলা সাধারণত Samsung ফোনগুলোর ক্ষেত্রে ব্যবহার হয়ে থাকে। এই সিস্টেমটি  এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে যে কেউ আপনার আপনার ফোনের Factory Reset না করতে পারে। যার ফলে FRP প্রটেক্টেড ফোনগুলো রিসেট করা তুলনামূলক জটিল বা এই প্রসেস বাইপাস করা কঠিন। কিন্তু 4ukey এই ক্ষেত্রে FRP কে বাইপাস করে কিভাবে রিসেট করা যায় সেই প্রক্রিয়া শো করে থাকে।


২. Google Account Verification সমস্যা
অনেক সময় আমরা ফোনের ডিফল্ট Google Account এর পাসওয়ার্ড ভুলে যাই যার ফলে যখন আমাদের ফোন লক হয়ে যাবার পর তা রিকভার করতে চাই তখন আর গুগল ভেরিফিকেশন কাজে আসে না। 4uKey এই ক্ষেত্রে সহজেই Google Verification দূর করে ফোন Unlock করতে সক্ষম। তাছাড়া অন্যান্য মেইল অ্যাকাউন্ট এর বেলায়ও ভেরিফিকেশন বাইপাস করতে পারে 4uKey মোবাইল Unlock.

৩. Samsung ID আনলক
সাধারণত স্যামাসং এর ডিভাইসগুলোতে প্রাইমারি একটি স্যামাসং আইডি থাকে যা দিয়ে স্যামসাং এ যাবতীয় ফিচার বা অ্যাপ গুলো ব্যবহার করা যায়। উক্ত  আইডির ইনফরমেশন ভুলে গেলে 4uKey এর সাহায্যে পুরাতন আইডি হটিয়ে নতুন আইডি তৈরি করা যায়। সব ধরনের স্যামসাং মোবাইল এর ক্ষেত্রেই 4uKey কাজ করে। এমনকি গ্যালাক্সি S10 এর মত ডিভাইসগুলোর ক্ষেত্রেও।

ইন্টারনেট নিয়ে কিছু অজানা তথ্য ।


৪. অটো সিস্টেম ডিটেকশন
একেক অ্যান্ড্রয়েড ব্র্যান্ডের একেক রকম রিসেট সিস্টেম থাকে কিন্তু এই ক্ষেত্রে 4uKey সহজেই যেকোনো সিস্টেম ডিটেক্ট করে তার রিসেট সিস্টেম ডিটেইলস কয়েক সেকেন্ডের মধ্যে শো করে থাকে। যার ফলে রিসেট এর জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করা লাগে না। সহজেই কয়েক সেকেন্ডের মধ্যেই রিসেট প্রসেস পাওয়া যায়।

৫. আনলক করুন যেকোনো লক সিস্টেম
বলতে গেলে প্রায় সকল লক সিস্টেম সাপোর্ট করে 4uKey। তাছাড়া 4uKey ব্যবহার এর বেলায় কোন প্রফেশনাল জ্ঞান এর প্রয়োজন নেই। যেকোনো কেউ সহজেই 4uKey ব্যবহার করতে পারবে। যে সকল লক সিস্টেম 4uKey সাপোর্ট করে:

Pattern
Password
PIN
Fingerprints


২. সেকেন্ড হ্যান্ড ডিভাইস আনলক এর ক্ষেত্রে
বাজারে বর্তমানে অনেক সেকেন্ড হ্যান্ড ডিভাইস থাকে যা লক অবস্থায় থাকে এইসব ডিভাইস আনলকের জন্য 4uKey ব্যবহার করা যাবে। বিশেষ করে দামি সেকেন্ড হ্যান্ড ডিভাইসগুলো লক অবস্থায় কম দামে বিক্রি হয় সেইগুলো আনলকের জন্য বেস্ট 4uKe

৩. Disable এবং Damaged ফোন
সিস্টেম ডিসেবেল হওয়া বা Physical damage হওয়া ফোন এর বেলায় 4uKey ব্যবহার করে সিস্টেম আনলক করা যাবে।

 4uKey for Android ব্যবহার পদ্ধতি
আগেই বলেছি 4uKey for Android অনেক ইউজার ফ্রেন্ডলি যার ফলে ব্যবহারে কোন ঝামেলা পোহাতে হবে না। 4uKey for Android এর মাধ্যমে আপনি দুটি কাজ করতে পারবেন। একটি Screen Lock রিমুভ করতে পারবেন ও Google Lock (FRP) রিমুভ করতে পারবেন

নবীনতর পূর্বতন