Red room এটা Dark web এর কোনো এনিমেশন না যেটা দেখার পর মানুষ আত্মহত্যা করে ফেলে। বা এটা কোনো লাল কক্ষও না!!! এটা হচ্ছে এমন একটি site যা dark web এ পাওয়া যায়।

যতোগুলো terrorist group আছে তাদের প্রায় ৮০ভাগ... টাকা অর্জনের জন্য dark web এর এই অংশটিকে বেছে নেয়। তারা victim কে বিভিন্ন উপায়ে শারীরিক টর্চার করে সেটির ভিডিও রেকর্ড করে red room এ ছেড়ে দেয়। বেশিরভাগ সময় সেই টর্চারের ,পর্ণগ্রাফি,মাডার, ভিডিও লাইভ দেখানো হয়। শুধু তাই নয় viewers রা এটা দেখে যার যার commentও প্রকাশ করে থাকেন।

যেমন ধরুন কোনো বাচ্চাকে কিডন্যাপ করা হয়েছে কিডন্যাপাররা red room এ তাকে নিয়ে লোক ভাড়া করে বলে যে একে টর্চার করো। পরিবর্তে তোমাকে টাকা দেওয়া হবে। কিডন্যাপ এর পর টর্চারের সময় তার দাম ফিক্স হয় বলা হয়, তুমি ওর হাত কেটে দাও তাহলে আমি তোমায় ১০০০ডলার দেবো। গলা কেটে দাও তাহলে ২০০০ডলার দেবো। ওর চোখ তুলে নাও তাহলে ২০ডলার দেবো।

আর এইসব পেমেন্ট হয় bitcoin এর মাধ্যমে। Dark web এ প্রায় সব যায়গায় পেমেন্ট bitcoin দ্বারাই করা হয়ে থাকে। এটা তখনই খুঁজে পাওয়া সম্ভব যখন কোনো red room এর ঠিকানা আপনার জানা থাকবে। তবে তার মানে এই না যে আপনি red room এ প্রবেশ করেন। কারন এটা সম্পূর্ণ illegal, বিভিন্ন মাফিয়া গ্রুপ এইসব ঠিকানার ব্যবহার করে টাকা অর্জন করে। সুতরাং এটি brows করা অবস্থায় আপনার ip ধরা পড়লে সোজা জেল ।
নবীনতর পূর্বতন